স্টার জলসার প্রিয় জনপ্রিয় শিশু শিল্পী রাখীর আয় কত শুনলে অবাক হবেন

স্টার জলসার দাদা-বোনকে সকলই চেনেন। গেরস্থ বাড়িতে সন্ধ্যা হলেই রাখী-বন্ধন সিরিয়াল দেখার জন্য রীতিমতো তাড়া লেগে যায়। আর হবে নাই বা কেন রাখীর পাকা পাকা কথা মন টানেনি এমন দর্শকের সংখ্যা খুবই কম।

মা হারা দুই ভাইবোনের কষ্টের জীবন যাত্রার কাহিনী অঙ্কিত হলেও রাখীর ছোটো ছোটো বুদ্ধি মজা দেয় দর্শকদের। বাবা মার দাদা অভাবের সত্ত্বেও বোনকে মানুষ করার যে পণ আর বোনের দাদার প্রতিজ্ঞা পূরণের অদম্য সাহস ও চেষ্টা প্রতি সন্ধ্যায় দর্শকদের মুগ্ধ করে তোলে।

একটা ফুটফুটে মেয়ের কথা শুনতে টিভির সামনে বসে পড়েল অনেক বাড়ির পুরুষও । এই শিশু শিল্পীর সম্পর্কে অনেকে অনেক কিছুই হয়তো জানেন। কিন্তু একটা জিনিস কি জানেন,,এর আয় কত,,,শুনলে হয়তো ভির্মি খাবেন।

কারণ এর যা আয় তা হয়তো টেক্কা দিতে পারে একজন প্রাপ্ত বয়স্ক অভিনেতা অভিনেত্রীকেও। এখন আয়ের অঙ্ক দাঁড়িয়েছে চোদ্দো লক্ষ টাকায়। ভাবা যায় মাত্র পাঁচ বছ বয়সের অভিনেত্রী আয় এখনও অবধি চোদ্দো লক্ষ। বাকি অভিনয় জীবনে তাঁর আয় কোথায় ঠেকবে।

পর্দার রাখী বাস্তবেও তেমনি চটপটে। পড়াশুনার পাশাপাশি অভিনয়টাও করে যাচ্ছেন জমিয়ে। অল্প বয়সেই অভিনয়টাকে নিজের আয়ত্তে আনতে পেরেছে রাখী। অভনয় করলেও সময় অনুযায়ী পড়াশুনাটা বেশ ভালই করেন বলে শোনা যায়। ছবি আঁকাতেও দক্ষতা রয়েছে। আর এই বয়সেই খুদে অভিনেত্রীর পুরস্কারও উঠেছে তাঁর ঝুলিতে।

মা-বাবা মারা যাওয়ার পর জেঠু-জেঠির সমসারে বোঝা হয়ে রয়েছে রাখী বন্ধন। জেঠু পছন্দ করলেও জেঠিমা কিন্তু দু চোখেও সহ্য করতে পারেন না। তার সত্ত্বেও জেঠিমাকে মানিয়ে নিয়ে চলার চেষ্টা করে রাখী বন্ধন।

মেধাবী রাখীকে ভালো স্কুলে পড়াতে নিজের সর্বস্র দিয়ে চেষ্টা করে বন্ধন। স্কুলের দিদিমনির চেষ্টায় স্কুলে ভর্তি হলেও বাড়ির সমস্যা মেটে না কিছুতেই। এই রকমই বেশ হাসি, মজাদার, দুঃখ কষ্টের কাহিনী দিয়েই গাঁথা হয়েছে রাখী-বন্ধন সিরিয়ালকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!