এই সব বলিউড অভিনেত্রীরা নিজেদের পদবী ব্যবহার করেন না ,কেন জানেন?

পদবী ব্যবহার না করাটা আজকের দিনে বিশেষ ফ্যাশান। সাধারণ মানুষের মধ্যেই পদবী ব্যবহারের চলই এখন উঠে যাওয়ার মতো তারওপরে সেলিব্রিটি। যদিও বলিউডের অনেকেই নিজের নামের পরে পদবী ব্যবহার করতে পছন্দ করেন। অনেকে আবার পদবী নিজেও ব্যবহার করেন না তাই কেউ যদি তাঁদের নামের পরে পদবী বসান তাতেও বেশ ক্ষিপ্ত হন। বলিউডে এধরনের অভিনেত্রীর সংখ্যা কম নয়। আসুন জেনে নেওয়া যাক সেই সমস্ত অভিনেত্রীদের, এবং কেন তাঁরা পদবী ব্যবহার করেন না-
. কাজল- অভিনেত্রী কাজলের পদবীটা অনেকেই জানেন না। আসল নাম কাজল মুখার্জী। তাঁর বাবা ও মায়ের বিচ্ছেদ হয়ে যাওয়ায় তিনি আর মুখার্জী পদবী ব্যবহার করেন না। শুধু তাই নয় বিয়ের পরেও অজয়ের পদবীও ব্যবহার করেন না।

Image Source- https://www.indiatoday.in

. তামান্না- তামান্না ভাটিয়া বলিউডের হট টপ নেম। নিজের পদবী পছন্দ করেন না বলেই নাকি তিনি কখনও পদবী লেখেন না।

Image Source- https://wikibio.in

. রেখা- অভিনেত্রী রেখাকে নিয়ে বলিউডে কম বিতর্ক নেই। রেখা কেন সিঁদুর পড়েন সেই নিয়েও কম জলঘোলা হয়নি। তবে তাঁর আসল নামটাই অনেকের অজানা। তাঁর পুরো নাম ভানুরেখা গণেশা। জনপ্রিয়তার শীর্ষে পৌঁছানোর পর শুধু রেখাটিই ব্যবহার করেন।

Image Source- https://www.deccanchronicle.com

তবে পদবীতে কি আসে যায়, পরিচিতিটাই বড় কথা। পদবী ব্যবহার না করেও খ্যতির শীর্ষে পৌঁছেছেন এই সমস্ত বলিউড অভিনেত্রীরা। তাই তাদের কাছে পদবী ব্যবহারটা বর্তমান নেহাতই হাসির বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!
%d bloggers like this: