অবশেষে প্রকাশ্যে এল রানু মন্ডলের পুজোর থিম সং, ভাইরাল সামাজিক মাধ্যমে

পশ্চিমবঙ্গ 24×7 ডিজিটাল ডেস্ক: দেড় মাস আগে যখন তিনি ভাইরাল হয়েছিলেন লতাকন্ঠী হিসেবে তখন থেকে এবারের দুর্গাপুজোয় তাঁর থিম সং গাওয়া নিয়ে গুঞ্জন উঠেছিল। এমনকি তাঁর থিম সং গাওয়ার একটি ভিডিও প্রকাশ্যে এসেছিল। এমনকি সেই থিম সং-য়ের ট্রেলরও ভাইরাল হয়েছিল। এবার প্রকাশ্যে এল রানু মন্ডলের বহু প্রতীক্ষিত সেই আগমনী থিম সং। একদিকে মায়ের আগমনী বার্তায় মুখরিত গোটা বঙ্গ তার ওপরে রানু মন্ডলের থিম সংগ বাজছে শহর কলকাতার মন্ডপে মন্ডপে । তার সঙ্গে পাল্লা দিয়ে কাঁপাচ্ছে সোশ্যাল মিডিয়া।

মাত্র কয়েকদিন আগে রানু মন্ডলের থিম সং-এর ট্রেলর প্রকাশ্যে আসার পর থেকে গানটি নিয়ে বেশ আলাদা একটা কৌতূহল তৈরি হয়েছিল। এমনকি তা শুনে কার্যত চমকে উঠেছিলেন নেটিজনেরাও। এবার সেই গানের পুরো গানটিই প্রকাশিত হল আমরা সবাইয়ের ফেসবুক পেজে। সেখানেই মিউজিক ভিডিওর আদলে গান গাইতে দেখা গেল রানাঘাটের রানু মন্ডলকে।

রবিবার গানটি প্রকাশ্যে আসার পর থেকে পঞ্চাশ হাজারের বেশি ভিউয়ার্স হয়েছে। পাশাপাশি এখনও অবধি হাজার হাজার লাইক ও শেয়ার হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তাই সেনসেশন রানু আবারও জমিয়ে দিয়েছেন বলাই যায়। রানাঘাট স্টেশনে যে রানুর সঙ্গীত চর্চা চলত আজ তিনি মাত্র কয়েকমাসের মধ্যেই সেলিব্রিটি হয়ে পুজোর থিম সং গাইলেন।

উল্লেখ্য, রানাঘাটের রানু মন্ডল এখন বলিউডের প্লে ব্যাক সিঙ্গার। নিজের প্রতিভার জেরে আজ তিনি যেভাবে বলিউডে জয়গা করে নিয়েছেন তা সত্যিই অবাক করে দেয়। হার মানায় সিনেমার কাহানিকেও। সম্প্রতি হিমেশ রেশমিয়ার হাত ধরে রিয়েলিটি শো এর মঞ্চ থেকে হ্যাপি হার্ডি এন্ড হীর ছবিতে গান গেয়েছিলেন তিনি। তারপর উদিত নারায়নের সঙ্গে গান গেয়েছেন রানু। যদিও সেই গান তাল মিলিয়েছেন হিমেশ থেকে পায়েল দেব।

যদিও রানু মন্ডলকে নিয়ে বিতর্কের শেষ নেই। কিন্তু এরই মধ্যে তাঁর জনপ্রিয়তায় কিছুতেই ভাটা পড়েনি। হিমেশ রেশমিয়ার নজরে যখন একবার এসেছেন তখন হাজার গগসিপের সত্ত্বেও তিনি বলিউডের সেরা সিঙ্গারদের তালিকায় জায়গা পাবেন বলে মনে করছেন রানু ভক্তেরা। এছাড়াও একের পর এক নামি দামি সঙ্গীত শিল্পীরে যেভাবে রান্ুর প্রশ্ংসায় পঞ্চমুখ হয়েছেন তাতে তাঁর আরও বড় সেলিব্রিটি হওয়া রোধ করতে পারবে না কেউই।

error: Content is protected !!
%d bloggers like this: