বয়স চুয়াল্লিশ, কিন্তু দেখলে মনে হবে একুশ বছরের তন্বী, জেনে নিন এই মহিলার রূপের আসল রহস্য কি

কথাতেই আছে বয়স শুধুমাত্র একটি সংখ্যা। তবে বয়স বাড়াটা কিন্তু আমাদের ত্বকেই ফুটে ওঠে। বলিরেখার সাহায্যে ত্বকের মধ্যে আসল বয়স ধরা পড়ে। তবে এসবের থেকে অনেক দূরে থাকেন নিউ সাউথ ওয়েলসের বেরন বে। বয়স চুয়াল্লিশ হলেও তাঁকে দেখে মনে হবে একুশ বছরের তন্বী। শারীরিক গঠন থেকে মুখের চেহারা সবেতেই তাঁর অসাধারণ গ্ল্যামার ফুটে উঠেছে। পেশায় মডেল বেরন গত ত্রিশ বছর ধরে একই উপায় মেনে চলেছেন। যা তাঁর বয়সের ভারকে একদম লুকিয়ে রাখে।

Image Source- https://www.telegraph.co.uk

এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, ত্রিশ বছর ধরে তিনি বারো মিনিট ধরে শাওয়ারে স্নান করেন। তবে তা আবার ঠান্ডা ও গরম জল মিশিয়ে হিসেব করে। অর্থাত্, প্রথম তিন মিনিট গরম জলে ত্রিশ সেকেন্ড ঠান্ডা জলে। একবারে নয়। সাড়ে তিন মিনিটের শাওয়ার তিনবার নেন। সকাল সন্ধে ও রাত্রি। যা তাঁর চামড়া অনেক বেশি উজ্জ্বল করে তোলে। তিনি আরও জানিয়েছেন, যে দেশেই যান না কেন তিনি এই এই ঠান্ডা গরম জলের হিসেব টা কখনও ভোলেন না।

Image Source- http://www.platinumdirectfinance.com.au

শুধু গরম জলই নয়, শাওয়ারের সঙ্গে সঙ্গে তাঁর খাবারেরতালিকাটিও অসাধারণ, সকালের শুরুটা লেবুর জল ও হার্বাল চা দিয়ে শুরু করেন। জলখাবারে মরশুমি ফলটা বেশিপছন্দ করেন। আবার ফলের সঙ্গে থাকে ডিমের পোচডখেতেও পছন্দ করেন। দুপুরের খাবারে থাকে কোকোয়া, গ্রিন স্মুদি এবংচায়ের সাথে ঘরের তৈরিরচকলেট খেতে পছন্দ করেন। এরপররাতে ভেজিটেবিল জুস ও রাতেরখাবারে ভাত। তাই যাঁরা স্লিম ও সুন্দর ত্বকের আশায়হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছেন তাঁরা কিন্তু বেরন বে-র টিপস টা ট্রাই করতে পারেন। এতে সারাজীবন তন্বী হয়ে থাকাটা অসম্ভব নয়। ছবি-প্রতিকী

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!
%d bloggers like this: