বিয়ে করতে এসে কুমার শানুর গানের নিচে ফাটালেন হবু বর

বেঙ্গল 24×7 ডিজিটাল ডেস্ক : সিনেমায় বর বিয়ে করতে এসে আগে নিচে নিলেন এমন দৃশ্য প্রায়শই আমরা দেখে থাকি। বিশেষ করে বাংলা সিনেমা জামাই 420 কিংবা প্রসেনজিত্ চট্টোপাধ্যায় অভিনীত শ্বশুরবাড়ি জিন্দাবাদ ছবিতে অঙ্কুশ ও প্রসেনজিতের ফাটাফাটি না আছে দেখে সকলেই মুগ্ধ হয়েছিলেন তাঁর সঙ্গে আবার নুসরত জাহান এবং ঋতুপর্ণা সেনগুপ্ত বাদ যাননি। বড়দের নাচতে দেখে বউরাও সেজে গুজে একই বাড়ির তালে তাল মিলিয়ে কোমর দুলিয়েছেন।

তবে সেই চিত্র ধরা পড়ল এ বার বাস্তবে। বিয়ে করতে এসে কুমার শানুর হিন্দি গানে ফাটাফাটি নাচ করলেন হবু জামাই, যদিও তাঁর সঙ্গে বাদ গেলেন না বরযাত্রী লোকজনেরা। পাঞ্জাবির কাছা ধরে গলায় মালা পরে এই বাড়িই যেন সুপার ডুপার হিট হিরো।

বিয়ে মানুষের জীবনে একবারই আসে, তাই বিয়ের কটা দিন সকলেই চান স্মরণীয় করে রাখতে। জীবনের সেকেন্ড ইনিংস শুরু করার আগে মেয়েদের মধ্যে কিছুটা ভয় কাজ করে যদিও তাতে ধার ধারেন না ছেলেরা। যদিও অনেকেই আবার বলে থাকেন বিয়ে করে কার কপাল ভালো বা কারবার বন্ধ হয় তা কিন্তু বোঝা যায় না। কিন্তু কথাতেই আছে ভবিষ্যতের কথা ভবিষ্যতেই ভাবা যাবে তাই বউ ভাল হল কি মন্দ হল না জানার থেকে আগে বিয়ের সময় এনজয় করতেই বেশি স্বাচ্ছন্দ বোধ করেন সকলে।

তাই সম্প্রতি যে ভিডিওটি এখন নেট দুনিয়া কাঁপাচ্ছে তা কিন্তু বেশ পুরনো। তবে তাতে কি সিনেমার দৃশ্য বাস্তবে দেখতে পেয়ে আনন্দে যেন লুটোপুটি খাচ্ছেন সকলে।আজকের দিনের জামাইরা যে এ ভাবে নাচতে পারেন তা বোধহয় কেউ ভাবতেই পারে না। ভিডিওটিতে হবু জামাইয়ের স্বতঃস্ফূর্ততা দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ। যদিও এক সংবাদমাধ্যম দাবি করেছে ভিডিওটি প্রমোশনাল নাকি অন্য কিছু তা জানা যায়নি। তবে এই ভিডিও যে মানুষের আনন্দ ও মজা পাওয়ার এক অন্যতম মাধ্যম হয়ে উঠেছে তা বলাই যায়।

উল্লেখ্য কয়েকদিন আগে এক হবু কনের নাচের ভিডিও ভাইরাল হয়েছিল। যেখানে বিয়ের আগেই শাড়ি গয়না পরে এক মহিলাকে উদ্দাম নৃত্য করতে দেখা যায়। যেন দেখেই মনে হচ্ছিল আনন্দে ডগোমগো। শুধু তাই নয় তার কয়েক দিন আগে শ্বশুরবাড়ি যাবার পথে গাড়িতে নেচে উঠেছিলেন এক কনে।

error: Content is protected !!
%d bloggers like this: