এই ৫ জন সাধারণ মানুষ রাতারাতি ইন্টারনেটে জনপ্রিয় হয়ে উঠেছিলেন

আমরা সকলেই সেলিব্রেটি প্রেমী। সেলিব্রেটি দেখলেই অটোগ্রাফ নেওয়া ইত্যাদি একটা ফ্যাশনের মধ্যেই পড়ে। এটা ধরা যেতে পারে বছর সাতেক আগের ঘটনা। এখন ইন্টারনেটের দৌলতে পছন্দের সেলিব্রেটিদের ঘরে বসেই দেখার স্বাদ মেটাতে পারি। আজকের দুনিয়ায় অসম্ভব বলে কিছুই নেই। সকল সেলিব্রেটিদের জনপ্রিয়তাও আমরা এক ঝলকে দেখে নিতে পারি। এমন কয়েকজন আছেন যাঁরা ইন্টারনেট বা ইন্সটাগ্রামে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন। এক ঝলকে দেখে নিন তাঁরা কারা-

1. প্রিয়া ভ্যারিয়র-
একটি গানের ত্রিশ সেকেন্ডের ক্লিপ ঘুরিয়ে দিয়েছে এক দক্ষিনী সাধারণ মেয়ের জীবন। সাধারন থেকে অসাধারন হয়ে উঠেছেন এই ইন্টারনেটের দৌলতেই। ভ্যালেন্টাইন্স-ডের আগে দক্ষিনী ছবি ওরু আদার লাভের একটি রোমান্টিক দুষ্টু-মিষ্টি চোখ নাচানো ও ভ্রু নাচানোর ভিডি দেখেই চক্ষু চরকগাছ গোটা বিশ্ব। কলেজ ছাত্রীর প্রথম সিনেমা ডেবিউতেই এতটাই জনপ্রিয় হয়ে উঠেছেন যে বাড়ির লোক অবধি বিরক্ত হচ্ছেন।

2. সায়মা হুসেন মীর-
রইস নায়ক কিং খান তাঁর অফিসিয়াল পেজে একটি ছবি পোষ্ট করেছিলেন। সেখান একটি সেলফি ছিল। কিন্তু সেটা অন্য সেলফির থেকে আলাদা ছিল। কারণ সেলফিতে থাকা প্রথম সারির মেয়েদের মধ্যে একজন ছিলেন অনন্য যাকে অলিভ টপ গার্ল বলা হয়। নাম সায়মা হুসেন মির। একটি কলেজের তৃতীয় বর্ষের ছাত্রী। সকলের মধ্যে এমনই একজন । যার চোখের চাহনি মন কেড়েছিল যুবকূলের।

3. আশরাদ খান-
গর্জিয়াস চোখ, রোমান্টিক চাহনি, হট দৃষ্টি সকলেরই নজর কারে। এক ডাকে যাঁকে হট চাইওয়ালা বলে চেনেন সকলেই। চা বিক্রেতা থেকে সেলিব্রিটি হয়েছিলেন। তাঁর নীল চোখের প্রেমে পড়ে গিয়ে এখন মডেলিং ও সিনেমাতেও ডাক পাচ্ছেন।

4. ওমর বোরকান আলগালা-
হ্যান্ডসাম ওমরও রাতারাতি সেলিব্রেটি হয়েছিলেন। মহিলাদের বিভ্রান্ত করার অসম্ভব ক্ষমতা রয়েছে এনার মধ্যে। আটচল্লিশ ঘন্টার মধ্যে খবরের শিরোনামে এসেছিলেন তিনি। মোট ৮০০,০০০ ফলোয়ার রয়েছে সোশ্যাল মিডিয়ায়।

5. মধুরা হানি-
ফটোবম্ব গার্ল মধুরা। লাল শার্ট, ব্লু প্যান্টে ভারতীয়দের হয়ে লন্ডন অলিম্পিক প্যারেডে হেঁটে নজর কেড়েছিলেন ইনি। এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিলেন যে ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভেট করতে হয়েছিল তাঁকে।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!
%d bloggers like this: