আজকের রাশিফল শনিবার, 19 অক্টোবর 2019

বেঙ্গল 24×7 ডিজিটাল ডেস্ক : আজ শনিবার, জেনে নিন রাশি অনুযায়ী সপ্তাহের শেষ দিনে আপনার ভাগ্য কী বলছে-

মেষ রাশি (21শে মার্চ-20শে এপ্রিল)- মেষ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি অত্যন্ত অনুকূল তাই দিনটি শান্তিপূর্ণভাবে কাটবে। স্বাস্থ্য পরিস্থিতি এবং সাংসারিক জীবন বেশ ভাল যাবে আর্থিক পরিস্থিতির উন্নতি এবং সর্বোতভাবে দিনটি বেশ ভালই কাটবে।

বৃষ রাশি(21শে এপ্রিল-21শে মে)- প্রতিকূল পরিস্থিতির কারণে বৃষ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি অত্যন্ত কষ্টের মধ্য দিয়ে কাটবে, স্বাস্থ্য পরিস্থিতি এবং সাংসারিক জীবন চিন্তায় ফেলবে, আর্থিক পরিস্থিতি খুব একটা চমকপ্রদ নয় এবং ব্যবসা বাড়ি যে সমস্যা তাই লগ্নি না করাই ভালো।

মিথুন রাশি(22শে মে-21শে জুন)- ইতিবাচক পরিস্থিতি জনিত কারণে মিথুন রাশির জাতক জাতিকাদের আজ বিভিন্ন দিক থেকেই যশ প্রাপ্তির যোগ রয়েছে, স্বাস্থ্য পরিস্থিতি এবং সাংসারিক জীবন তুলনামূলকভাবে ভালো যাবে, নিকটজনের সঙ্গে হৃদ্যতা বাড়বে আর্থিক ক্ষেত্রে অগ্রগতি।

কর্কট রাশি(22শে জুন-22শে জুলাই)- পরিস্থিতির ঘাত প্রতিঘাতে কর্কট রাশির জাতক জাতিকাদের আজকের দিনটিতে সামান্য সমস্যার মুখে পড়তে হতে পারে, স্বাস্থ্য পরিস্থিতি যেমন চিন্তায় ফেলবে তেমনি সাংসারিক জীবনে সমস্যা। নিকটজনের সঙ্গে ঝামেলা হতে পারে, ব্যবসা বাণিজ্য মন্দের ভালো তাই লগ্নি থেকে বিরত থাকুন।

সিংহ রাশি(23শে জুলাই-23শে আগষ্ট)- বিরুদ্ধ পরিস্থিতির জন্য সিংহ রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি অত্যন্ত ভয়ের সঙ্গে কাটবে, স্বাস্থ্য পরিস্থিতি এবং সাংসারিক জীবন চিন্তার কারণ হয়ে উঠবে। আর্থিক পরিস্থিতিতে সমস্যা, নিকটজনের সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন।

কন্যা রাশি(24শে আগষ্ট-23শে সেপ্টেম্বর)- গ্রহ নক্ষত্রের অনুকূল নিবেশ আজ কন্যা রাশির জাতক জাতিকাদের দিনটি অত্যন্ত ভাল যাবে। স্বাস্থ্য পরিস্থিতি এবং সাংসারিক জীবন আনন্দ ও সন্তুষ্টি দেবে, নিকটজনের সঙ্গে হৃদ্যতা বাড়বে ব্যবসা বাণিজ্য অগ্রগতি।

তুলা রাশি(24শে সেপ্টেম্বর-23শে অক্টোবর)- অনুকূল পরিস্থিতি জনিত কারণে তুলা রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি অত্যন্ত সুখের মধ্যে দিয়ে কাটবে, স্বাস্থ্য পরিস্থিতি এবং সাংসারিক জীবন বেশ ভাল যাবে, নিকটজনের সঙ্গে হৃদ্যতা বাড়বে পরিবারের সদস্যদের সঙ্গে ভ্রমণের যোগ রয়েছে, ব্যবসা বাণিজ্যে উন্নতি তাই লগ্নি করুন।

বৃশ্চিক রাশি(24শে অক্টোবর-22শে নভেম্বর)- বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আজকের দিনটি অত্যন্ত ভালো, দিনটি অত্যন্ত অনুকূলে থাকবে। স্বাস্থ্য পরিস্থিতি বেশ ভাল এবং সাংসারিক জীবনে আনন্দের পরিবেশ, নিকটজনের সঙ্গে যোগাযোগ অব্যাহত থাকবে।

ধনু রাশি(23শে নভেম্বর-21শে ডিসেম্বর)- বহুবিধ পরিস্থিতি জনিত কারণে ধনুরাশির জাতক জাতিকাদের আজকের দিনটি অত্যন্ত শান্তিপূর্ণভাবে কাটার সম্ভাবনা, স্বাস্থ্য পরিস্থিতি তুলনামূলকভাবে ভালো এবং সাংসারিক জীবন এক প্রকার নিকটজনের সঙ্গে হৃদ্যতা বাড়বে, আর্থিক পরিস্থিতি মন্দের ভালো।

মকর রাশি(22শে ডিসেম্বর-20শে জানুয়ারী)- অনুকূল পরিস্থিতি জনিত কারণে মকর রাশির জাতক জাতিকাদের আজকের দিনে প্রাপ্তি যোগ রয়েছে, স্বাস্থ্য পরিস্থিতি এক প্রকার এবং সাংসারিক জীবন মন্দের ভাল আর্থিক পরিস্থিতি চলনসই, ব্যবসা জীবনের অগ্রগতি তাই লগ্নি করুন।

কুম্ভরাশি(21শে জানুয়ারী-18ই ফেব্রুয়ারী)-বিরুদ্ধ পরিস্থিতি জনিত কারণে আজকের দিনটি অত্যন্ত অশান্তির মধ্যে দিয়ে কাটবে, পরিবারের যে কোনও সদস্যের সঙ্গে করা হয়ে জড়িয়ে পড়ার সম্ভাবনা, নিকটজনের সঙ্গে সম্পর্কে ফাটল, ব্যবসা বাণিজ্যে চিন্তা তাই লগ্নি থেকে বিরত থাকুন।

মীন রাশি(19শে ফেব্রুয়ারী-20শে মার্চ)- পরিস্থিতি জনিত কারণে মীন রাশির জাতক জাতিকাদের আজ প্রাপ্তি যোগ রয়েছে, স্বাস্থ্য পরিস্থিতি সন্তুষ্টি দেবে এবং নিকটজনের সঙ্গে অন্তরঙ্গতা বাড়বে আর্থিক ক্ষেত্রে সমৃদ্ধি তাই ব্যবসা বাণিজ্য থাকলে লগ্নি করুন।

error: Content is protected !!
%d bloggers like this: