ধোনির ফার্স্ট ক্রাশ কে?

ধোনি- সাক্ষীর প্রেমের রসায়নটা সকলেরই জানা। তাদের সন্তান জিভাকে নিয়ে বেশ সুখেই রয়েছেন দুজনে। কিন্তু একটি সাক্ষাতকারে প্রাক্তন প্রেমের কথা স্বীকার করেছেন ধোনি। চেন্নাইয়ের একটি প্রমোশনাল অনুষ্ঠানে এসে প্রথম ক্রাশের কথা বলতে গিয়ে কিছুটা থতমত খেলেও  তিনি স্বীকার করেছেন।

অনুষ্ঠানের সঞ্চালক ক্রাসের নামের প্রথম অক্ষর জানতে চাইলে তিনি ঘাড় নাড়েন। এবং বলেন পাঁচ অক্ষরের নাম। এছাড়াও সঞ্চালক নামের মাঝে এ অক্ষর আছে কি না জানতে চাইলে তাতেও তিনি সায় দেন। পরে স্বীকার করে নেন তাঁর প্রথম ক্রাসের নাম স্বাতী। একই সঙ্গে তিনি সেই নামটা সাক্ষীকে না জানাতেও অনুরোধ করলেন ধোনি।

আসলে ধোনি যখন দ্বাদশ শ্রেনীতে পড়তেন তখন স্বাতী নামের একটি মেয়ের প্রেমে পড়েছিলেন ধোনি। কিন্তু তা শেষ অবধি বিয়ে পর্যন্ত গড়ায়নি। তাই প্রথম প্রেম হিসেবে স্বাতীর নামই বললেন ধোনি।

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক ধোনি ও  তাঁর স্ত্রী সাক্ষীর নিয়ে এখনও সেরকম কিছু শোনা যায়নি। সম্পর্ক অটুট রাখতে দুজনেই বদ্ধ পরিকর। তাই তাদের সুন্দর সম্পর্কে যাতে চিড় না ধরে তার জন্যই ভক্তকুল থেকে দর্শককুলের কাছে স্ত্রীর কাছে প্রথম ক্রাস না জানাতে অনুরোধ এই ক্রিকেট তারকার।

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!
%d bloggers like this: